শারীরিক প্রতিবন্ধি হৃদয় সরকার ও তার মা সীমা সরকারকে নেত্রকোণা জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক সহযোগীতা প্রদান!!

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

মায়ের কোলে চড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া সেই বিশেষ চাহিদা সম্পন্ন হৃদয় সরকার ও তার মা সীমা সরকারকে সংবর্ধনা ও আর্থিক পুরস্কার দিলেন নেত্রকোনার জনবান্ধব পুলিশ সুপার জনাব জয়দেব চৌধুরী।

সূত্র জানায় মঙ্গলবার সকালে হৃদয় সরকার ও তার মা সীমা সরকার নেত্রকোনার জনবান্ধব পুলিশ সুপার জনাব জয়দেব চৌধুরী এঁর কার্যালয়ে আসেন দেখা করতে।এসময় পুলিশ সুপার ঢাকা বিশ্ব বিদ্যালয়ে চাঞ্চ পাওয়া শারীরিক প্রতিবন্ধি হৃদয় সরকার ও তার মা সীমা সরকার কে তাদের অদম্য সফলতার কারনে শুভেচ্ছা জানান ও আর্থিক সহযোগীতা করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নাতি প্রাপ্ত জনাব এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)জনাব মোহাম্মদ শাহজাহান মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)জনাব মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল,বিশেষ শাখার ডিআইওয়ান সহ অন্যান্য পুলিশ সদস্য গণ।

প্রাসংঙ্গত: বিশেষ চাহিদা সম্পন্ন হৃদয় সরকার শারীরিক প্রতিবন্ধকতার কারনে ছেলেবেলা থেকেই মায়ের কোলে চড়ে স্কুলে যেত। সাম্প্রতিক সময়ে হৃদয় তার মা সীমা সরকার বিবিসি বাংলার বিশ্বের ১০০ সেরা মায়ের মধ্যে ৮১-তম স্থান অর্জন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন