ভোমরায় জনপ্রিয় মেম্বার আম্বিয়ার নামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

দ্বারা zime
০ মন্তব্য 250 দর্শন

 

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোমরা ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোছা আম্বিয়া খাতুন। সোমবার সকালে “সকালের কথা” নামক একটি রেজিষ্ট্রেশন বিহীন অনলাইন ” সকালের কথা পত্রিকায়” ভোমরা ইউনিয়নের বার বার নির্বাচিত জনপ্রতিনিধি মোছা আম্বিয়া খাতুনের নামে একটি বিভ্রান্তি মুলক সংবাদ প্রকাশিত হয় যেটি সম্পুর্ণ মিথ্য বানোয়াট ও ভিত্তিহীন।

এবিষয়ে ভোমরা ইউনিয়নের ৪,৫ ও ৬ মেম্বার আম্বিয়া খাতুন একটি প্রতিবাদ পত্র দিয়ে প্রেস সম্মেলেন করে বলেন,আমি দীর্ঘদিন যাবৎ ভোমরা ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে সুনামের সহিত দায়িত্ব পালন করিতেছি।আমি পরপর দুই বারের নির্বাচিত অত্র এলাকার জনপ্রতিনিধি।গত রবিবারে আমার এলাকায় নার্গিস নামক এক গৃহবধুর নরমাল ডেলিভারি করার সময় একটি পুত্র সন্তান প্রসব হয়। সন্তান প্রসবের তিন দিন পর ঐ গৃহবধুর আকষ্মিক মৃত্যু হয়।কিন্তু গৃহবধুর মা ও স্বামী তার স্ত্রীর আকষ্মিক মৃত্যুর জন্য আমাকে কোন রুপ দোষারপ করছেনা।কিন্তু একটি কুচক্রী মহল আমার ভাবমূর্তি ও সুনাম ক্ষুণ্ণ করার জন্য সাংবাদিক দের ভুল তথ্য দিয়ে আমার নামে নিউজ করেছে।

সংবাদ সম্মেলনে আম্বিয়া খাতুন আরো বলেন আমার এলাকায় আমি এ পর্যন্ত প্রায় ২-৩ হাজার বাচ্চার ডেলিভারি করেছি ধাত্রি হিসাবে কিন্তু আল্লাহর ইচ্ছায় কোন দিন কোন মা বা শিশুর কোন ক্ষয়ক্ষতি হয়নি।তিনি বলেন যাদের স্ত্রী বা মেয়ে মারা গেছে তাদের কোন অভিযোগ নেই অথচ আমার বিপক্ষ পাটির রাতের ঘুম হারাম হয়ে গেছে আমাকে হেউ প্রতিপন্ন করার জন্য।সংবাদ সন্মেলনে তিনি বলেন ভোমরা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আনারুল ইসলাম কে জড়িয়ে যে মিথ্যা তথ্য প্রকাশ করা হয়েছে আমি তারও নিন্দা জানাই।

সাথে সাথে একজন জনপ্রিয় ইউনিয়ন পর্যায়ের আ’লীগ নেতা কে দালাল আনারুল বলে সম্বোধন করে সংবাদ প্রকাশ করায় আমি উক্ত সংবাদের তিব্র নিন্দা জানাই।প্রকৃত পক্ষে সরকারি কাজ করতে গেলে ইউনিয়নের আ’লীগ সভাপতি বা সাধারণ সম্পাদক কে সাথে নিয়েই আলোচনা বা পরমর্শ করে ইউনিয়ন পরিষদের সকল উন্নয়ন মুলক কাজ করতে হয়। সেকারনেই আ’লীগ নেতা আনারুল বলে কথা নয় আমার এলাকার সকল মানুষের সাথেই আমার ভালো সম্পর্ক রয়েছে। বয়স্ক ভাতা বা প্রতিবন্ধি কার্ড বাছাই করা হয় চেয়ারম্যানের উপস্থিতিতে সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি বৃন্দের সামনে। সুতরাং এখানে কোন টাকা-পয়সা নেওয়ার বা চাইবার কোন সুযোগ নেই।সুতরাং আমার যে বানোয়াট, মিথ্যা ও কাল্পনিক নিউজ ছাপানো হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

– প্রেস বিজ্ঞপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন