ঝিনাইদহে মাদক উদ্ধারে ডিবির ইন্সপেক্টর নজরুলের টিম শ্রেষ্ঠ

দ্বারা zime
০ মন্তব্য 206 দর্শন

 

ঝিনাইদহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম।সভায় গতমাসের অপরাধ পর্যালোচনা করে ভালো কাজে বিশেষ অবদান রাখায় বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যদের কে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার।

মাসিক কল্যাণ সভায় অফিসার ও ফোর্সের বিভিন্ন সমস্যা ও অসুবিধা সমুহ ধৈয্য ধরে শোনেন এবং তাৎক্ষণিকভাবে সমস্যা সমাধানে আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার। কল্যাণ সভায় জেলায় রেকর্ড ব্রেক পরিমান মাদক উদ্ধার, তামিল পরওয়ানা ভুক্ত আসামি আটক করে ডিবির পরিদর্শক নজরুল ইসলামের টিম কে শ্রেষ্ঠ টিম হিসাবে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার। এসময় ডিবির পরিদর্শক নজরুল ইসলাম পুলিশ সুপারের নিকট থেকে শ্রেষ্ঠ টিমের সন্মাননা ক্রেস্ট গ্রহণ করে।। মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, গ্রেফতারী পরোয়ানা তামিলে প্রথম ও দ্বিতীয়,উত্তম কনস্টবল’দের নগদ অর্থ ও ক্রেস্ট পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার। সভায়  সদ্য যোগদানকৃত কনস্টবলদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার। 

এসময় মাসিক কল্যাণ সভায় ঝিনাইদহের অতিরিক্ত  পুলিশ সুপার  আবুল  বাশার,সদর সার্কেল, কোটচাঁদপুর সার্কেল, জেলার বিশেষ শাখার ডিআইওয়ান, ডিবির ওসি ও সকল থানার অফিসার ইনচার্জ গণ মাসিক কল্যাণ সভায় উপস্থিত  ছিলেন।                           





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন