করোনা ঠেকাতে সাতক্ষীরা জেলা পুলিশের ঘরে ফেরানো এ্যাকশান শুরু

দ্বারা zime
০ মন্তব্য 231 দর্শন

 

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে বুধবার দুপুরে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়েছে। এ সময় তারা প্রয়োজন ছাড়া যাতে কেউ ঘরের বাহিরে বের হয়ে ঘোরাঘুরি না করেন সে জন্য তাদের সতর্ক করাসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

একই সাথে নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া বাকী অন্যান্য দোকানদের তাদের দোকান বন্ধ রাখার আহবান। এছাড়া সকল ধরনের সভা সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠানসহ সকল প্রকার গণজমায়েত নিষিদ্ধ করার জন্য ঘোষনা দেন।

প্রচারণা অভিযান শেষে জনগনের উদ্যেশ্যে সাংবাদিকদের সাথে এক সংক্ষিপ্ত ব্রিফিংয়ে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, করোনা একটি ছোঁয়াচে ভাইরাস। তাই এই ভাইরাস থেকে আমাদের মুক্ত হতে সকলকে সতর্ক থাকতে হবে। প্রাথমিকভাবে সকলকে সতর্ক করা হয়েছে। যদি কেউ এ নির্দেশ অমান্য করেন তাহলে পুলিশ আজ থেকে তাদের উপর মৃদু এ্যাকশনে যেতে বাধ্য হবেন।পুলিশ সুপার বলেন আমরা চাইনা সাতক্ষীরার কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হোক।পুলিশ সুপার বলেন কাউকে যদি রাস্তায় আড্ডা জমাতে দেখি, অপ্রয়োজনে ঘোরাফেরা করতে দেখি তাহলে কিন্তু আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো।আমরা চাইনা এ কারনে কেউ গ্রেপ্তার হয়ে জেলখানায় যাক। তাই ঘোরা-ঘুরি না করে সবাই বাসায় চলে যান।তিনি বলেন নিত্য প্রয়োজনীয় জিনিষের দোকান খোলা থাকবে বাকি সব বন্ধ থাকবে।

ব্রিফিং প্রদান কালে পুলিশ সুপারের সাথে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ,কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামিরুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন,হেড কোয়াটার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃজিয়াউর রহমান,বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,ডিবির ওসি মহিদুল ইসলাম,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান,ডিবির পরিদর্শক হারাণ চন্দ্র,সদর থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ,ডিবির পরিদর্শক বাবুল আক্তার,সাতক্ষীরা থানার সেকেন্ড অফিসার প্রদীপ কুমার সানা, ডিবির সেকেন্ড অফিসার হাফিজুর রহমান সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য গণ উক্ত অভিযানে অংশ নেন।    

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন