যারা চাইতে লজ্জা বোধ করেন তাদের বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দিচ্ছেন ডিসি মোস্তফা কামাল

দ্বারা zime
১ মন্তব্য 226 দর্শন

 

সমাজের মধ্যবৃত্ত পরিবার যারা  না পারে কারো কাছে সাহায্য চাইতে না পারে ত্রাণের লাইনে দাড়িয়ে থাকতে। তাই মধ্যবৃত্তদের জন্য সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এক যুগান্তকারী পদক্ষেপ হাতে নিয়েছেন।

জেলা প্রশাসক তাঁর ফেইসবুক লাইভে এসে প্রায় প্রায় বলেন যারা চাইতে পারেন না লজ্জাবোধ করেন ত্রাণের লাইনে দাঁড়াতে। এমন লোকজন আমার মোবাইলে এসএমএস করুন ত্রাণের জন্য। আমি কথা দিচ্ছি আপনাদের বাড়ি গিয়ে ত্রাণ পৌছে দেবো এবং আমি কারো ত্রাণ দিয়ে ছবি তুলে ইন্টারনেট দিবো না। জেলা প্রশাসকের এমন ঘোষনা দেওয়ার পর প্রতিদিন জেলা প্রশাসকের ফোনে অসংখ্য ম্যাসেজ আসতে থাকে তারই ধারাবাহিকতায় শনিবার সন্ধার পর সাতক্ষীরা জেলা প্রশাসকের বাঙলো থেকে ৬ টি মটর সাইকেল যোগে ২৩ টি মধ্যবৃত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর পাঠানো ত্রাণ পৌছে দেওয়া হয়।

প্রধান মন্ত্রীর পাঠানো ত্রাণ জেলা প্রশাসকের মাধ্যমে  পেয়ে নাম প্রকাশ না শর্তে এক মধ্যবৃত্ত পরিবার বলেন আমরা খুব হতাশায় ছিলাম। আমাদের দোকান বন্ধ, আমাদের কাজ বন্ধ আমরা না পারি কারো কাছে হাত পেতে কিছু চাইতে। তিনি বলেন আমরা মনে করেছিলাম জেলা প্রশাসক লোকের বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দিবে এটা কি করে হয়। মানুষ লাইনে দাড়িয়ে ত্রাণ পাচ্ছেনা তাতে আবার বাড়ি বসে ত্রাণ পাবো এটা কখনো চিন্তাও করিনি। এসময় তিনি মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি ও সাতক্ষীরা জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন কথা রেখেছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।               





১ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

১ মন্তব্য

Sajal এপ্রিল ১২, ২০২০ - ৬:৪২ অপরাহ্ণ

Sms kon nmbr e dite hobe???

উত্তর

মতামত দিন