করোনায় ৩ পুলিশ সদস্যের শাহাদাৎ বরনে সাতক্ষীরার পুলিশ সুপারের শোক জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 747 দর্শন

 

করোনায় মোট ৩ জন পুলিশ সদস্যের শাহাদাৎ বরনে পুলিশ সুপার সাতক্ষীরার  শোক!!

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খালেক ও ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদের মৃতুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

গত ৩০ এপ্রিল পুলিশ সুপার তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে এক বার্তায় বলেন যতই কঠিনই হোক এগিয়ে যেতে হবে,মানুষকে, দেশকে রক্ষা করতে হবে। সাহস ও মনবল নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ পুলিশ। বিনম্র শ্রদ্ধা প্রিয় সহকর্মীগন।

এই বীর শহিদদের জন্য মহান আল্লাহ পাকের কাছে মাগফিরাত এবং জান্নাতুল ফেরদৌসের কামনা করছি।

তিনি বলেন, এএস আই আব্দুল খালেক এবং কনেস্টবল আশেক মাহমুদ নিজেদের জীবন দিয়ে দেশের মানুষের নিরাপত্তা দেয়ার চেষ্টা করে গেছেন।তারা বাংলাদেশ পুলিশের জন্য এক অনুকরণীয় দৃষ্টান্ত রেখে গেছেন। আমরা গভীর শ্রদ্ধার সাথে তাদের আত্মত্যাগ স্মরণ করছি।

উল্লেখ্য, আবদুল খালেক মিরপুরে পুলিশ প্রশিক্ষণ একাডেমিতে কর্মরত ছিলেন। একই সঙ্গে তিনি একাডেমির মসজিদে ইমামতি করতেন। গতকাল বুধবার আরামবাগের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুই মেয়ে ও এক ছেলের জনক আবদুল খালেকের বাড়ি বরগুনার বেতাগী উপজেলায়।

আশেক মাহমুদ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। গত ২৬ এপ্রিল অসুস্থতা বোধ করায় তিনি হাসপাতালে ভর্তি হন। এক দিন পরই তাঁর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।
আশেক মাহমুদ রাজারবাগ ট্রাফিক ব্যারাকে থাকতেন। তাঁর স্ত্রী ও দুই ছেলে রয়েছে। গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন