সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৫ বৎসরের সাজা প্রাপ্ত আসামী ৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার

দ্বারা zime
০ মন্তব্য 590 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ বৎসরের সাজাপ্রাপ্ত এক আসামীকে আটক করেছে। আটককৃত সাজাপ্রাপ্ত আসামীর নাম খলিলুর রহমান অরফে ইব্রাহীম সরদার (৪৫)। সে গোদাঘাটা গ্রামের মৃত হাজী মোবারক সরদারের ছেলে।

থানা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সোমবার দুপুর তিনটার দিকে সাতক্ষীরা থানার পরিদর্শক (অপারেশন )বিপ্লব কান্তি মন্ডলের নেতৃত্বে সেকেন্ড অফিসার প্রদীপ সানা,এএসআই নুর নবী ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার খেয়া খুশি ক্লিনিকের সামনে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা সহ খলিলুর রহমান অরফে ইব্রাহীম কে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি আবুল কালাম আজাদ বলেন আটককৃত আসামী খলিলুর রহমান বিজ্ঞ আদালত কতৃর্ক  ৫ বৎসরের সাজা প্রাপ্ত আসামী। দীর্ঘদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে গা ঢাকা দিয়ে থাকতো। তিনি জানান আসামীর নামে  Stc  ৯৫/১৩ জিআর ১৫০/৮, খুলনা খালিশপুর থানার মামলা নং ৪ তাং১৩/১২/২০০৮ খ্রিষ্টাব্দ মোতাবেক ৫ বৎসরের সাজা প্রাপ্ত আসামী।তিনি আরো জানান আটককৃত আসামীর নামে সর্বমোট ৫ টি মামলা চলমান রয়েছে।একটি মামলায় সে ৫ বৎসর সাজা প্রাপ্ত আসামী আর অপর মামলা গুলো হচ্ছে সাতক্ষীরা থানার মামলা নং ৫৪ তাং ১৮/৮/২০১৮ খ্রিষ্টাব্দ, সাতক্ষীরা থানার মামলা নং ৪০ তাং ২০/১০/২০১৯ খ্রিষ্টাব্দ, সাতক্ষীরা থানার মামলা নং ৫৮ তাং ২৯/৬/২০১৮ খ্রিষ্টাব্দ ও কলারোয়া থানার মামলা নং ১৬ তাং২০/১০/২০১৮ খ্রিষ্টাব্দ। তিনি আরো জানান নতুন করে ৫০ পিস ইয়াবা সহ আটক হওয়ায় কারনে  তার নামে নতুন করে মামলা রুজু র প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন