চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন ডউকি ইউনিয়ন ও খাদিমপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড এবং দর্শনা থানাধীন গড়াইটুপি ইউনিয়নে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কঠোর নিরাপত্তা ও উৎসব মুখোর পরিবেশে সম্পন্ন করলেন চুয়াডাঙ্গার এসপি মো: জাহিদুল ইসলাম।

আবারো অবাধ ও সুষ্ঠ্য নির্বাচন চুয়াডাঙ্গা জেলা বাসির উপহার দিলেন। চুয়াডাঙ্গার এসপির অক্লান্ত পরিশ্রম সঠিক দিক নির্দেশনায় এটা সম্ভব হয়েছে বলে এলাকাবাসি অভিমত ব্যক্ত করেন।

এলাকা বাসি অনেকেই বলেছেন, এত সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনেক দিন দেখিনি।

নির্বাচনী ব্রিফিংয়ে এসপি জাহিদ বলেছিলেন,শতভাগ অবাধ,নিরোপেক্ষ,ও স্বচ্ছ ভোট করার প্রতিজ্ঞা করেছিলেন।নির্বাচনের পরে দেখাগেলো এসপি কথা দিয়ে কথা রেখেছেন।

অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রত্যেক কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ, আনসার মোতায়েন, সার্বক্ষণিক স্ট্রাইকিং, মোবাইল টিম, ডিবি পুলিশের টিম, জেলা পুলিশের রোবোকপ টিম, র‍্যাবের টহল দল, কঠোর অবস্থানে ছিলেন।
ভোট কেন্দ্রসমূহ ভোটারগণের উপস্থিত নিশ্চিত করতে নানামুখি পদক্ষেপ গ্রহণ করেছিলেন এবং সকল ভোটারগণ যেন নির্ভয়ে ও উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করতে পারে সে ব্যাবস্থা করেছিলেন।

এলাকাবাসী জানান,চুয়াডাঙ্গার এসপি উপ-নির্বাচনে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।চুয়াডাঙ্গার সুশিল সমাজ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন পেয়ে পুলিশ সুপারের প্রতি কৃৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন