জমকালো আয়োজনে সাতক্ষীরা পুনাকের পিঠা উৎসব অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 194 দর্শন

 

সাতক্ষীরা পুনাকের জমকালো আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সের ড্রিলসেড প্রাঙ্গনে জমকালো আয়োজনে পিঠা উৎসবের আয়োজন করা হয়।সাতক্ষীরা পুনাক সভানেত্রী নাদিয়া আফোজের সভাপতিত্বে  অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপিস্থত ছিলেন খুলনা রেজ্ঞের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) মো: হাবিবুর রহমানের সহধর্মিনী ও খুলনা রেজ্ঞ পুনাকের সহ-সভানেত্রী শামসুন নাহার বিউটি।

উক্ত পিঠা উৎসবে স্পেশাল গেষ্ট হিসাবে  অংশগ্রহন করেন খুলনা রেজ্ঞের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন এন্ড অর্থ) মো: হাবিবুর রহমান বিপিএম,সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ মোফিজুর রহমান,জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, লেডিস ক্লাবের সভাপতি মিসেল লাভলী কামাল প্রমুখ।

মনোমুগ্ধকর  এই উৎসবটির প্রধান আয়োজক হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার প্রমুখ।

সাতক্ষীরা পুনাক আয়োজিত বর্ণাঢ্য এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ,জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ নজরুল ইসলাম, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: আসাদুজ্জামান,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন,হেড কোয়াটার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান, দেবহাটা সার্কেল সিনিয়র এএসপি ইয়াছিন আলী, তালা সার্কেলের সিনিয়র এএসপি হুমায়ুন কবির,ডিএসবির সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী,সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান,ট্রাফিক পুলিশের টিআই হারুন-উর রশিদ সহ সকল থানার অফিসার ইনচার্জ ও তাদের সহধর্মিণী গণ উপস্থিত ছিলেন।

পিঠা উৎসবে জেলার আট থানার অফিসার ইনচার্জ দের সহধর্মিণীরা ৮ টি পিঠা স্টল প্রদর্শন করেন। সেখানে রংবেরং এর সুস্বাদু পিঠার স্থান পায়।স্টল পরিদর্শন করে ও পিঠার রকমারি তে সাতক্ষীরা সদর থানার স্টলটি প্রথম স্থান অধিকার করে, তালা থানার স্টলটি সেকেন্ড স্থান অধিকার করে ও আশাশুনি থানার স্টলটি তৃতীয় স্থান অধিকার করে।

পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন অনুষ্ঠানের মধ্যমনি ও খুলনা রেঞ্জ পুনাকের সহ-সভানেত্রী শামসুন নাহার বিউটি।অনুষ্ঠান শেষে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সের ড্রিসসেডে এক সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয়।

  





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন