জেলা পুলিশের সাংস্কৃতিক সন্ধা উপভোগ করলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 160 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে রবিবার রাতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর সভাপতিত্বে সাংস্কৃতিক সন্ধা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক সন্ধা ও প্রীতিভোজ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা রেজ্ঞের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল(এডমিন এন্ড ফিন্যান্স) মোঃ হাবিবুর রহমান বিপিএম ও তাঁর সহধর্মিণী শামসুন নাহার বিউটি।

উক্ত মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধায়  উপস্থিত থেকে সাংস্কৃতিক সন্ধা উপভোগ করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার ও তাঁর সহধর্মিণী পুনাক সভানেত্রী নাদিয়া আফরোজ,

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: আসাদুজ্জামান ও তার পরিবারবর্গ, সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন ও তার পরিবার বর্গ,হেড কোয়াটার সার্কেল জিয়াউর রহমান ও তার পরিবারবর্গ,দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি ইয়াছিন আলী ও তার পরিবারবর্গ,তালা সার্কেলের সিনিয়র এএসপি হুমায়ুন কবির ও তার পরিবারবর্গ সহ সাতক্ষীরা জেলার আটটি থানার অফিসার ইনচার্জ ও তাদের পরিবারবর্গ উক্ত সাংস্কৃতিক সন্ধা ও প্রীতিভোজ  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় সামগ্রিক অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম প্রমুখ। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন