খুলনা রেঞ্জ পুলিশের মাসিক ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 265 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের আগষ্ট ২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহম্পতিবার সকালে খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার।

সভায় রেঞ্জ ডিআইজি  আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রণে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তিনি বিভাগের দশ জেলার পুলিশ সুপারদের নির্দেশনা প্রদাণ করেন।

ক্রাইম কনফারেন্সে ডিআইজি  মামলা তদন্ত কার্যক্রম সুচারুরূপে তদারকির জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদাণ করেন এবং ওয়ারেন্ট তামিল ও আলামত নিষ্পত্তির উপর গুরুত্ব আরোপ করেন।

এছাড়াও রেজ্ঞ ডিআইজি সভায় বিট পুলিশিং কার্যক্রম সমাজের সকল স্তরে পৌঁছে দেয়ার আহবান জানান। খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন (স্থগিত)- ২০২১ উপলক্ষ্যে রেঞ্জ ডিআইজি  বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

অপরাধ পর্যালোচনা  সভায় এসময় আরও উপস্থিত ছিলেন এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, খুলনার এসপি মোহাম্মদ মাহাবুব হাসান, সাতক্ষীরার এসপি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার ,যশোরের এসপি প্রলয় কুমার  জোয়াদ্দার পিপিএম-বার  ,বাগেরহাটের এসপি কেএম আরিফুল হক পিপিএম, চুয়াডাঙ্গার এসপি মো: জাহিদুল ইসলাম,নড়াইলের এসপি প্রদীপ কুমার রায়,ঝিনাইদহের এসপি মুনতাসিরুল ইসলাম,মেহেরপুরের এসপি রাফিউল আলম,মাগুরার এসপি জহিরুল ইসলাম,কুষ্টিয়ার এসপি খাইরুল আলম  সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কমান্ড্যান্ট (এসপি) আরআরএফ মোছা: তাসলিমা খাতুন , খুলনা, পিবিআই ও সিআইডি’র পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারগণ, ইন সার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন