সাতক্ষীরা এসপি অফিসে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের শুভ উদ্বোধন করলেন রেঞ্জ ডিআইজি

দ্বারা zime
০ মন্তব্য 333 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ অফিসে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের শুভ উদ্বোধন করেছেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার। সোমবার সকালে সাতক্ষীরা পুলিশ অফিসে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের শুভ উদ্বোধন করেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার।

উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন মাননীয় ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক প্রত্যেক পুলিশ সদস্যদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। আর সে লক্ষেই আজ সাতক্ষীরার প্রত্যেক পুলিশ অফিসার ও সদস্যদের প্রশিক্ষণের জন্যই সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উদ্বোধন করা হলো।রেঞ্জ ডিআইজি বলেন,চলমান প্রেক্ষাপটে সাইবার অপরাধ নিয়ন্ত্রণে এই সেল বিশেষ ভূমিকা রাখবে।এসময় পুলিশ সুপারের অনুমতিক্রমে সংক্ষিপ্ত উপস্থাপনা করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর মোঃ ইকবাল হেসেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপারের সভাপতিত্বে ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার মো:বেলায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: সজিব খান,বিশেষ শাখার ডিআই-১ মিজানুর রহমান, জেলা ডিবির ইয়াছিন আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

 

 

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন