গাজীপুরে ৫ মাসের অপহৃত শিশু উদ্ধার সহ আসামী আটক

দ্বারা zime
০ মন্তব্য 755 দর্শন

 

গাজীপুর পুলিশ ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মালিগ্রাম গ্রামে অভিযান চালিয়ে ৫ মাসের অপহৃত শিশু আয়েশা কে উদ্ধারসহ ঘটনায় জড়িত আসামী জোৎসনা আক্তার(৩২)কে গ্রেফতার করেছে। গতকাল বুধবার (০১ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় উপ-পুলিশ কমিশনার অপরাধ(দক্ষিণ) মোহাম্মদ  ইলতুৎমিশ  এঁর দিক নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা অনুসন্ধান শুরু করে।

ভিকটিমের মায়ের জবানবন্দি থেকে জানা যায়, তার ননদ পরিচয় দিয়ে গত ১৯ নভেম্বর তার বাসায় এসে দুইদিন অবস্থান করে এবং পরবর্তিতে সুযোগ বুঝে কোন এক সময়ে তার সন্তান আয়েশা(০৫ মাস)কে অপহরন করে নিয়ে চলে যায়।অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিশু আয়েশাকে উদ্ধার ও আসামীকে গ্রেফতারের জন্য টঙ্গী পূর্ব থানা পুলিশ কাজ শুরু করে।

পান্না আক্তার প্রকাশ খুকু মনি (২০), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-বাসাটি, পোঃ বাসাটি বাজার, থানা-কেন্দুয়া, জেলা-নেত্রকোনা বর্তমান সাং-বেলতলা মধুমিতা, পূর্ব আরিচপুর, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুর এর মেয়ে শিশু আয়েশা সিদ্দিকা (০৫ মাস) খুঁজে না পাওয়ায় গত ২৪ নভেম্বর টঙ্গী থানায় একটি সাধারন ডায়রী করেন।
ঐ এলাকার সিসি ক্যামেরা ফুটেজ , তথ্য প্রযুক্তি ও ভিকটিমের মায়ের জবানবন্দি বিশ্লেষন করে আসামীর অবস্থান ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মালিগ্রাম সনাক্ত করা হয়।টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযানে গতকাল বুধবার (০১ ডিসেম্বর) রাতে অপহৃত শিশু আয়েশা সিদ্দিকাকে উদ্ধার করা হয় এবং এই ঘটনায় জড়িত আসামী জোৎসনা আক্তার(৩২)কে গ্রেফতার করা হয়।
 গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষীণ বিভাগের ডিসি মোহাম্মদ ইলতুৎমিশ জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন