কলারোয়ায় পুলিশের সাথে ডাকাতের গোলাগুলি, সদর সার্কেল আহত : গ্রেপ্তার -০৬

দ্বারা zime
০ মন্তব্য 231 দর্শন

 

মেহেদী হাসান বিপ্লব: সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্য ও এক ডাকাত সদস্য আহত হয়েছেন।

সোমবার দুপুরে পুলিশ লাইন্সের ড্রিল সেডে  এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সজীব খান সাংবাদিক দের জানান,  কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: আতিকুল ইসলামের তত্বাবধায়নে ও  সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের নেতৃত্বে কলারোয়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

এতে অতিরিক্ত পুলিশ সুপার( সদর ও কলারোয়া সার্কেল) মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজিব গুলির স্পিলিন্টারে আহত হন। এ ছাড়া ডাকাত দলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছেন। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করে।

আটককৃতরা  হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মোল্ল্যাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৬০), একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান(২৮)।

জেলা পুলিশের আলফা টু সজীব খান আরো জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাইন্ড গুলি এবং দুটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  সজীব খান। জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলাম, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান,কালিগজ্ঞ সার্কেল অতি: পুলিশ সুপার আমিনুর রহমান,বিশেষ শাখার ডিআই-১ ইয়াছিন আলম চৌধুরী, কারোয়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা, ডিবির ওসি বাবলুর রহমান উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন