ওসি মোস্তাফিজের নেতৃত্বে বিশেষ অভিযান : জামায়াতের আমীর সহ ৮ বিএনপি নেতাকর্মী আটক

দ্বারা zime
০ মন্তব্য 278 দর্শন

 

বিশেষ প্রতিনিধি : নাশকতার প্রস্তুতিকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলা জামায়াতের আমীরসহ ৮ জামায়াত বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকাল ৫টায় কলারোয়া থানা পুলিশের পাঠানো বার্তায় জানানো হয়েছে, বুধবার ভোর ৪টার দিকে কলারোয়া উপজেলার ঝিকরা এলাকার কলারোয়া প্রি ক্যাডেট স্কুলের মাঠে নাশকতার প্রস্তুতিকালে তাদের কে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার গাজনা গ্রামের মৃত শফিউদ্দীনের পুত্র উপজেলা জামায়াতের আমীর কামরুজ্জামান, দক্ষিণ ভাদিয়ালি গ্রামের আব্দুর রশিদ মিয়ার পুত্র সোনাবাড়ীয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক মোকলেছুর রহমান, মাদরা গ্রামের মৃত নুর আলী গাজীর পুত্র আবু সাঈদ, ভাদিয়ালী গ্রামের মৃত রওশন আলীর পুত্র আবু তালেব, কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত হানেফ আলীর পুত্র রফিকুল ইসলাম, দেয়াড়া গ্রামের ইরাদ আলীর পুত্র হযরত আলী, তুলসিডাঙ্গা গ্রামের মৃত রমজান আলীর পুত্র আনোয়ার আলী পলাশ এবং উত্তর ভাদিয়াল গ্রামের আব্দুল জলিলের পুত্র হাবিবুর রহমান। তারা বিএনপি ও জামায়াতে নেতাকর্মী বলে জানায় পুলিশ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান আপডেট সাতক্ষীরা কে  জানান , ভোর রাতে কলারোয়া প্রি ক্যাডেট চত্বরে আটককৃত আসামীরা সহ ৮০/৯০ জন জামায়াত বিএনপির নেতাকর্মীরা বর্তমান সরকার উৎখাতের উদ্দেশ্যে নাশকতার পরিকল্পনা করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের নির্দেশনায় ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের তত্বাবধায়নে আমার নেতৃত্বে (ওসির নেতৃত্বে)   পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে।

এসময় ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত হাত বোমা ৩টি, ৬ জোড়া লাঠি এবং ৩টি কাচের বোতল উদ্ধার করে পুলিশ। এঘটনায় কলারোয়া থানা পুলিশের উপপরিদর্শক ফরিদ আহমেদ জুয়েল বাদী হয়ে ৩৫ জনকে এজাহার নামীয় আসামী করে এবং ৮০/৯০ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন