সাতক্ষীরা থানা পুলিশের পৃথক অভিযানে ২ কেজি গাঁজা ও ৫০পিস ইয়াবা সহ আটক-০২

দ্বারা zime
০ মন্তব্য 220 দর্শন

 

সাতক্ষীরা সদর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ২ কেজি গাঁজা ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করা হয়েছে। সোমবার সাতক্ষীরা সদর থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে থানার এসআই (নিঃ)/ লোকমান হোসেন, এএসআই (নিঃ)/ গোলাম মোস্তফা, এএসআই(নিঃ) / জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্সসহ ৩০ এপ্রিল রাতে সাতক্ষীরা থানাধীন পাঁচরুখি সাকিনস্থ রেউর বাজার টু বাশদাহ গামী পাকা রাস্তার মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস সড়ক সংলগ্ন পাঁচরুখি মোড় থেকে পাঁচরুখী (পূর্বপাড়া) গ্রামের মাকফুর সরদারের ছেলে পলাশ সরদার (৩২)কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার হয়।

থানা পুলিশ আরো জানায় পৃথক অভিযানে  এসআই (নিঃ)/সেকেন্দার আলী সঙ্গীয় এএসআই ইয়ার আলী ফোর্সসহ ৩০ এপ্রিল রাতে সাতক্ষীরা থানাধীন সাতানি সাকিনস্থ (কুশখালী ইউপি) রাস্তার উপর থেকে সাতানি গ্রামের আব্দুল ওহাবের ছেলে সহিদ হাসান (২১)কে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম জানান,গাঁজা ও ইয়াবা উদ্ধারের বিষয়ে পুলিশ বাদী হয়ে আসামীদের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছে। তিনি আরো জানান, আটককৃতদের  বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন