নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিট পরিদর্শনে খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 147 দর্শন

 

নড়াইল জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক এবং কালিয়া থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের  ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম ।গতকাল ২৬ জুন রেঞ্জ ডিআইজি নড়াইল পুলিশ অফিসে আগমন করলে নড়াইলের পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন রেঞ্জ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।

রেঞ্জ  ডিআইজি এ সময় প্যারেড অধিনায়ক  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। পরিদর্শনকালে তিনি নড়াইল জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।


এরপর তিনি রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন। নড়াইল জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

তিনি এ সময় নড়াইল জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর তিনি নড়াইল পুলিশ লাইন্সের অভ্যন্তরে বৃক্ষরোপন করেন। পরবর্তীতে তিনি কালিয়া থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেন।

এ সময় নড়াইল জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও সুধী জনেরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন