ক্রাইম কনফারেন্সে যশোর জেলার শ্রেষ্ঠ বিট অফিসার হলেন এসআই আব্দুল মালেক

দ্বারা zime
০ মন্তব্য 95 দর্শন

 

যশোর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল ২৯ জানুয়ারি ২০২৪ খ্রিঃ দুপুর ২ টায়  পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন যশোর জেলা  পুলিশ সুপার ও (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

অপরাধ সভার শুরুতেই ডিসেম্বর/২০২৩ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

ডিসেম্বর/২০২৩ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন-

অপরাধ সভায় শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর। শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন  মোঃ আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা, যশোর। ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, যশোরকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

 সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বিশেষ পুরস্কার পেয়েছেন যশোর জেলা ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম(বার)।এছাড়া  ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বিশেষ পুরস্কার এসআই(নিঃ)/ মোঃ শাহিনুর রহমান, জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর। ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বিশেষ পুরস্কার পেয়েছেন ডিবির  এসআই(নিঃ)/  মোঃ মফিজুল ইসলাম।

ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বিশেষ পুরস্কার পেয়েছেন ডিবির এএসআই(নিঃ)/  গৌরাঙ্গ কুমার মন্ডল।

জেলার শ্রেষ্ঠ বিট কর্মকর্তা হয়েছেন এসআই(নিঃ)/ আব্দুল মালেক, চাঁচড়া পুলিশ ফাঁড়ি, কোতয়ালী থানা, যশোর।

অপরাধ পর্যালোচনা সভায়  জেলার শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ হয়েছেন মোঃ নাজমুল হাচান, নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্প, কোতয়ালী থানা।জেলার শ্রেষ্ঠ এএসআই(নিঃ)/ হয়েছেন মিয়া তৌহিদুল ইসলাম, কোতয়ালী মডেল থানা।

এছাড়াও সভায় কোতয়ালী, শার্শা ও বেনাপোল পোর্ট থানার তিন জন গ্রাম পুলিশ কে পুরস্কৃত করা হয়।

অপরাধ পর্যালোচনা সভায় এসময় আরও উপস্থিত ছিলেন রেশমা শারমিন, পিপিএম, পুলিশ সুপার, পিবিআই, যশোর,  মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ, বিশেষ পুলিশ সুপার, যশোর,  মোঃ নূর-ই-আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), যশোর,  মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন