প্রধানমন্ত্রী বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : সাবেক আইজি নূর মোহাম্মদ এমপি।।

দ্বারা zime
০ মন্তব্য 244 দর্শন

 

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন ’’এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কটিয়াদীতে ৪৮ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

০২ নভেম্বর (শনিবার) সকাল ১১টায় কটিয়াদী উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলানির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান কেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের সাবেক সফল আইজিপি, রাস্ট্রদূত, সচিব ওকিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের দেশের উন্নয়নের পিছনে অগ্রণী ভূমিকা রাখছে নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়ন। বিশেষ করে দেশ সমৃদ্ধিরপথে এগিয়ে যাচ্ছে সমবায়ীদের বিভিন্ন উদ্যোগের জন্য।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ মোস্তাকুর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, কটিয়াদী মডেলথানার ওসি এম এ জলিল, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি রফিকুল ইসলাম মাস্টার সহ বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, সমবায় সমিতির কর্মকর্তা ও সদস্যগন।

আরো উপস্থিত ছিলেন, কটিয়াদী বাজার বণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জাহিন শাহরিয়ার ইমরান, কটিয়াদী বাজার বণিকসমিতির সাবেক সদস্য জাহাঙ্গীর সরকার, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলামখোকা, ফজলে রাব্বী, কাওসার হোসেন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায় সমিতি ও শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে ক্রেস্ট ও স্বর্ণপদক বিতরণ করা হয়। এর আগে সকালে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন এবং উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন