পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া শিশুটি খুঁজে পেল তার পরিবার

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

সানি(০৯) নামের শিশুটি ঢাকার যাত্রাবাড়ি থেকে হারিয়ে যায়। ঘটনাক্রমে ৫ জুন সে ট্রেনে করে ঢাকা থেকে পঞ্চগড় রেলওয়ে স্টেশনে পৌঁছায়। সেখান থেকে আনিসুর রহমান নামের এক অটোচালকের অটোবাইকে উঠে। অটোচালকের জিজ্ঞাসায় শিশুটি জানায়, সে ঢাকা থেকে এসেছে। এমন পরিস্থিতিতে অটোচালক তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)কে বিষয়টি জানান।
সংবাদ পেয়ে পুলিশ শিশুটিকে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, তার নাম- সানি, পিতা- জাহাঙ্গীর আলম, মাতা -সাথী আক্তার। তার পিতা যাত্রাবাড়ী-চিটাগাং রোডে লেগুনা চালায়। এরপর তেঁতুলিয়া মডেল থানা থেকে যাত্রাবাড়ী থানায় যোগাযোগ করা হয়। যাত্রাবাড়ী থানা পুলিশের মাধ্যমে শিশুটির বাবা-মা পূর্বে এক বাসায় ভাড়া থাকতো সে বাসার মালিকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়।
এদিকে পঞ্চগড় জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজে শিশুটির প্রাপ্তির সংবাদ পোস্ট করা হলে তা দেখে যাত্রাবাড়ীর রুহুল আমিন নামের এক সহৃদয়বান ব্যক্তি যাত্রাবাড়ী লেগুনা স্ট্যান্ডে গিয়ে লেগুনা চালক জাহাঙ্গীর আলমের খোঁজ করে। অন্য এক লেগুনা চালকের মাধ্যমে জাহাঙ্গীর আলমের খোঁজ পাওয়া যায়। এভাবে সন্ধান মিলে শিশু সানি’র বাবা-মায়ের। এরপর পঞ্চগড় জেলা পুলিশ শিশুর মায়ের সাথে যোগাযোগ করেন। যাত্রাবাড়ী থানা পুলিশ শিশুর মাকে পঞ্চগড়ে আসার ব্যবস্থা করে দেন।

পঞ্চগড়ের সম্মানিত পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী আজ ০৭ জুন তাঁর নিজ কার্যালয়ে শিশুটির মা সাথী আক্তারকে শিশুটি বুঝিয়ে দেন এবং বাড়ি ফেরার যাবতীয় ব্যবস্থা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন