শ্রদ্ধা আর ভালোবাসায় পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুফ আলীর বিদায়ী সংবর্ধনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 180 দর্শন

 

নবাগত পুলিশ সুপার  কে বরণ এবং আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পুলিশ সুপার  মোহাম্মদ ইউসুফ আলী, বিপিএম-সেবা এঁর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।


পঞ্চগড় জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার  এস.এম সিরাজুল হুদা, পিপিএম গত ২৬.০৮.২০২২ খ্রিঃ তারিখ অপরাহ্ণে  যোগদান করেন। এসময় তাকে পঞ্চগড় জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন  মোঃ রাকিবুল ইসলাম (অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল), সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্মতাবৃন্দ। শুভেচ্ছা জ্ঞাপন শেষে পঞ্চগড় সার্কিট হাউজে নবাগত পুলিশ সুপার  কে গার্ড অব অনার প্রদান করা হয়।

আজ ২৭ আগস্ট ২০২২ খ্রি. সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিলসেডে বিদায়, বরণ ও বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিদায়ী পুলিশ  ইউসুফ আলী, বিপিএম-সেবা উপস্থিত সকল অফিসার ও পুলিশ সদস্যদের প্রতি বক্তব্য প্রদান করেন।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা, পিপিএম  তার গুরুত্বপূর্ণ বক্তব্যে পঞ্চগড় জেলা পুলিশের কল্যাণের ক্ষেত্রে শতভাগ নিশ্চত করণের প্রত্যাশা ব্যক্ত করেন।

বিশেষ কল্যাণ সভা শেষে বিদায় উপলক্ষে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বিপিএম-সেবা  কে পুলিশের ঐতিহ্য অনুযায়ী পুষ্প সজ্জিত গাড়িতে রশি দিয়ে টেনে পুলিশ সুপারের বাস ভবন হতে এগিয়ে দেন জেলা পুলিশের অফিসার ফোর্সগণ।এসময় সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর বিদায় জানাতে গিয়ে অফিসার ও ফোর্সরা আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন।

প্রাসংঙ্গত : দীর্ঘ ৩ বৎসরের অধিক সময় ধরে পঞ্জগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন শেষে তিনি স্পেশালব্রাঞ্চ ঢাকায় বদলি হন।তিনি ঢাকার এসবি তে যোগদান করবেন বলে জানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন