ইউপি নির্বাচন: মেহেরপুরে ৯টির ৭টিতে বিদ্রোহী প্রার্থীর জয়

দ্বারা zime
০ মন্তব্য 335 দর্শন

 

মেহেরপুর জেলা পুলিশের কঠোর নিরাপর্ত্তার মধ্য দিয়ে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে মেহেরপুরের ৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দুই জন এবং বিদ্রোহী সাতজন প্রার্থী চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলায় বৃহম্পতিবার (১১ নভেম্বর) একযোগে সকাল ৮টা থেকে ৯টি ইউনিয়নের ৮৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।মেহেরপুরের ডিসি ড.মুহাম্মদ মুনসুর আলম খান ও মেহেরপুরের পুলিশ সুপার মো: রাফিউল আলম সকাল থেকে বিভিন্ন এলাকার ভোট কেন্দ্র পরিদর্শন করেন। বিকাল ৪ টায় ভোট গ্রহণ শেষ হয়।

অপরদিকে মুজিবনগর উপজেলার চারটি ইউপিতে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এর মধ্যে মহাজনপুর ইউপির বিদ্রোহী প্রার্থী আমাম হোসেন মিলু ৬ হাজার ১২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা রেজানুর রহমান নান্নু পেয়েছেন ৬ হাজার ৩৯ ভোট। বাগোয়ান ইউপির বিদ্রোহী প্রার্থী আয়ূব হোসেন ১২ হাজার ৭৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কুতুব উদ্দীন (নৌকা) ১০ হাজার ৯৯২ ভোট পেয়েছেন। মোনাখালী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মফিজুর রহমান ৬ হাজার ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার রফিকুল ইসলাম ৫ হাজার ৭৯২ ভোট পেয়েছেন। দারিয়াপুর ইউপিতে বিদ্রোহী প্রার্থী এ.এস.এন মাহাবুব আলম ৩ হাজার ৯৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোস্তাকিম উল খোকন ২ হাজার ১৫৩ ভোট পেয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন