অতিরিক্ত আইজি এস এম রুহুল আমিনের অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা

দ্বারা zime
০ মন্তব্য 51 দর্শন

 

এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) অতিরিক্ত আইজি এস এম রুহুল আমিনের চাকরি থেকে অবসর উপলক্ষে বুধবার (৩১ জুলাই ২০২৪) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভাপতির বক্তব্যে আইজিপি বলেন, পুলিশের কাজ চ্যালেঞ্জিং। প্রতিদিনই কোন না কোন চ্যালেঞ্জ পুলিশকে মোকাবেলা করতে হয়।

তিনি বলেন,  এস এম রুহুল আমিন একজন সফল কর্মকর্তা হিসেবে তাঁর কর্মজীবনে পেশাগত দক্ষতার ছাপ রাখতে সক্ষম হয়েছেন।

আইজিপি বিদায়ী পুলিশ কর্মকর্তার সুন্দর জীবন ও সুস্থতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তার পেশাগত ও ব্যক্তি জীবনের নানা দিক তুলে ধরে পুলিশ কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে  এস এম রুহুল আমিন সকল পর্যায়ের সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জনগণের বন্ধু হওয়ার লক্ষ্যে কাজ করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (প্রশাসন) মোঃ কামরুল আহসান বিপিএম (বার), স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,  এস এম রুহুল আমিন ১৯৯১ সালের ২০ জানুয়ারি ১২তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ডিআইজি হিসেবে রেলওয়ে রেঞ্জ ও পুলিশ হেডকোয়ার্টার্সে দায়িত্ব পালন করেন। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ছিলেন।

এস এম রুহুল আমিন সুদীর্ঘ সাড়ে তেত্রিশ বছরের বেশি সময়ের বর্ণিল পেশাগত জীবন সাফল্যের সাথে সম্পন্ন করে বুধবার (৩১ জুলাই ২০২৪) অবসরে গেলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন