সাতক্ষীরা চেম্বার সভাপতি মিঠু খানের গ্রেপ্তারের প্রতিবাদে ব্যবসায়ী নেতৃবৃন্দের মানববন্ধন

দ্বারা zime
০ মন্তব্য 80 দর্শন

 

সাতক্ষীরা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি নাছিম ফারুক খান মিঠুর নামে সাতক্ষীরা সদর থানায় হামলা ও ভাঙচুরের মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা শহরের নিউ মার্কেটের সামনে সাতক্ষীরা চেম্বার অব কমার্স, সুলতানপুর শহর মুদি ব্যবসায়ী সমিতি, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের ব্যানারে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি কামরুজ্জামান মুকুলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতিকে হয়রানি করার লক্ষ্যে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। নাছিম ফারুক খান মিঠুর সদর থানায় হামলা ও ভাঙচুর করার কোনো ছবি বা প্রমাণ দেখাতে পারেন তাহলে আমরা মেনে নেব সে দোষী। তিনি সাতক্ষীরার একজন সমাজসেবক, জনদরদী, নিরাপরাধ মানুষ।

বক্তারা বলেন, নাসিম ফারুক খান মিঠু সব সময় অসহায়, গরিব, দুঃখী মানুষের সেবা করে গেছেন। সাতক্ষীরার ব্যবসায়ীদের নেতা নাছিম ফারুক খান মিঠুর নামে অবৈধ মিথ্যা ও হয়রানিমূলক মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে এবং নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে। তা না হলে সাতক্ষীরার সব ব্যবসায়িক সংগঠন ও জনগণকে নিয়ে কঠোর আন্দোলন করা হবে।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক সৈয়দ শাহিনুর আলী, সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, সুলতানপুর শহর মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ মো. সিরাজুল ইসলাম, শহর কাঁচা, পাকা মাল ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রওশন আলী প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সুলতানপুর শহর মুদি ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ ভোলানাথ সাহা, মিহির সাহা, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. রজব আলী, জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি মো. আবুল কালাম, সদস্য রজব আলী প্রমুখ। এ ছাড়া সাতক্ষীরার বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন