তালার বিভিন্ন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব

দ্বারা zime
০ মন্তব্য 25 দর্শন

 

 

মোঃ শাহিনুর রহমান শাহিন: বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব তার নির্বাচনী এলাকা সাতক্ষীরার তালা উপজেলার বিভিন্ন স্থানে দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার তিনি উপজেলার নগরঘাটা, ধানদিয়া, সরুলিয়া, কুমিরা, খলিশখালী, তালা সদরসহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বিএনপি কেন্দ্রীয় নেতা হাবিব বলেন, আবহমানকাল থেকে হিন্দুধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব বিপুল উৎসাহ, উদ্দীপনা ও উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে আসছে। ধর্ম যার যার, উৎসব সবার। দূর্গা পূজা শুধু ধর্মীয় উৎসব নয়, এটি একটি সামাজিক উৎসব। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই এই উৎসব পালন করে আসছে। তাই এই উৎসব সার্বজনীন।

তিনি এসময় বলেন, বিএনপির প্রতিটি নেতাকর্মী মন্ডপে মন্ডপে সুরক্ষা ও নিরাপত্তা বিধানে কাজ করছেন। আমরা সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব। তিনি আরো বলেন, তালা উপজেলার ১৯৬টি ও কলারোয়া উপজেলার ৩৯টি পূজামন্ডপে আনন্দমুখর পরিবেশেই দুর্গাপূজা উদযাপিত হচ্ছে।

এসময় তার সাথে ছিলেন, তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শফিকুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র মজুমদার, সাতক্ষীরা পৌর বিএনপির আহবায়ক মাসুম বিল্লাহ শাহীন, বিএনপি নেতা ও নগরঘাটা ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মহব্বত আলী সরদার, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান মোড়ল, বিএনপির তালা উপজেলার সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান ধানদিয়া ইউনিয়নের মোঃ জাহঙ্গীর হোসেন বিএনপির সভাপতি মোঃ আলম হোসেনসহ অন্যান্যরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন