যশোর- চুয়াডাঙ্গা,কুষ্টিয়া ও মেহেরপুর জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি রেজাউল হক

দ্বারা zime
০ মন্তব্য 18 দর্শন

 

সনাতন ধর্মলম্বীদের মহোৎসব দুর্গাপূজা উপলক্ষে খুলনা রেঞ্জের  ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি)  মো: রেজাউল হক পিপিএম খুলনা বিভাগের বিভিন্ন জেলাসমূহ সফর ও জেলাসমূহের অভ্যন্তরীণ পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

সাম্প্রতিক সময়ে উদ্ভুত পরিস্থিতিতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে রেঞ্জ ডিআইজি এ সফরসূচী গ্রহণ করেন। গত ১১ই অক্টোবর (শুক্রবার) রেঞ্জ ডিআইজি  যশোর জেলার পূজামণ্ডপসমূহ পরিদর্শন করেন। যশোর জেলার পরিদর্শন শেষে একইদিন ঝিনাইদহ জেলার উদ্দেশ্যে রওনা করেন এবং পরবর্তীতে ঝিনাইদহ জেলার পূজামণ্ডপসমূহ পরিদর্শনে যান।

এরপর ১২ই অক্টোবর (শনিবার) চুয়াডাঙ্গা জেলার পূজামণ্ডপসমূহ পরিদর্শন করেন। একইদিন পার্শ্ববর্তী মেহেপুর ও কুষ্টিয়া জেলার পূজামণ্ডপসমূহও পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এ পরিদর্শনকালে সংশ্লিষ্ট জেলার পূজা কমিটির সদস্যগণ রেঞ্জ ডিআইজি  কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান এবং পূজা উপলক্ষে পুলিশের কার্যক্রমের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।
উক্ত পরিদর্শনের সময়  রেঞ্জ ডিআইজির সাথে সংশ্লিষ্ট স্ব স্ব জেলার পুলিশ সুপার ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন