খুলনা রেঞ্জের অপরাধ পর্যালোচনা সভায় পুরুস্কার পেলেন যারা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 272 দর্শন

 

খুলনা রেঞ্জের মার্চ, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ এপ্রিল, ২০২৩ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের মার্চ, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সভায়  জানুয়ারি, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘যশোর’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে চুয়াডাঙ্গা সদর সার্কেল, ও শ্রেষ্ঠ থানা হিসেবে চুয়াডাঙ্গা সদর থানা কে পুরস্কৃত করা হয়। এসআই (নি.) অমিত কুমার দাস, বেনাপোল পোর্ট থানা, যশোর ও এএসআই (নি.)মোঃ রওশন আলী সরকার, কলারোয়া থানা, সাতক্ষীরাকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই, ফেব্রুয়ারি, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘যশোর’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘যশোর ক-সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী মডেল থানা, যশোরকে পুরস্কৃত করা হয়।

এসআই (নি.) মোঃ শাহজালাল, সাতক্ষীরা সদর থানা, সাতক্ষীরা ও এএসআই (নি.) মোঃ গোলাম মোস্তাফা, সাতক্ষীরা সদর থানা, সাতক্ষীরাকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই নির্বাচিত করা হয়।

অপরাধ পর্যালোচনা সভায় মার্চ, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘চুয়াডাঙ্গা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘নাভারণ-সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী মডেল থানা, যশোরকে পুরস্কৃত করা হয়। এসআই (নি.) রাজু আহমেদ, বেনাপোল পোর্ট থানা, যশোর ও এএসআই (নি.) মোঃ আকবার শেখ, বাগেরহাট সদর থানা, বাগেরহাটকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

রেজ্ঞ ডিআইজি  সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষ্যে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ ও অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন এবং আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড এবং থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।


সভায় আরও উপস্থিত ছিলেন  মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),  নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা, মোঃ আতিকুর রহমান মিয়া পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান,যশোরের এসপি প্রলয় জোয়ারদার,সাতক্ষীরার এসপি কাজী মনিরুজ্জামান পিপিএম সহ খুলনা  রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন