এতিম হাফেজ দের ঈদের নতুন পোশাক উপহার দিলেন সাতক্ষীরার পুলিশ সুপার

দ্বারা zime
০ মন্তব্য 284 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যেগে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার (১৬ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

সাতক্ষীরা শহরের বিভিন্ন মাদ্রাসায় পড়াশোনা করে এমন এতিমদের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এ ঈদ উপহার বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়াটা সৌভাগ্যের। আমরা সবসময় এতিম, দুঃস্থ, অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্যে কিছু করার চেষ্টা করি।

তিনি বলেন, এর ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিশুদের নতুন পোশাক দিয়েছি। শিশু মন সবসময় ব্যাকুল থাকে ঈদে নতুন কাপড় পরার। আমাদের সকলের উচিত আমাদের আশপাশে বসবাসরত মানুষের দিকে একটু খেয়াল রাখা। আমাদের একটু মানবতা জাতির পিতার সোনার বাংলা গঠনে অপরিহার্য ভূমিকা রাখবে। জেলা পুলিশ, সাতক্ষীরা এ মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের প্রত্যেকের কাজ করতে হবে। উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ উপহার পেতে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন তিনি। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান,  ডিআইও(১) ইয়াছিন আলম চৌধুরী সহ বিভিন্ন পদমর্যাদা র পুলিশ সদস্যগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন