জমকালো আয়োজনে সাতক্ষীরায় এনটিভি’র ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দ্বারা zime
০ মন্তব্য 41 দর্শন

 

সাতক্ষীরায় র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের দর্শক নন্দিত বেসরকারি টিভি চ্যানেল এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
সময়ের সাথে, আগামী পথে স্লোগানে ২২ বছরে পদার্পণ এনটিভির। এই বর্ণাঢ্য পথচলায় ২১তম জন্মদিনে বুধবার (৩ জুলাই) বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব চত্ত্বরে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মো:নজরুল ইসলাম।

এনটিভির জেলা প্রতিনিধি এসএম জিন্নাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মঈনুল ইসলাম মঈন, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, মানাবিধকারীকর্মী মাধব চন্দ্র দত্ত, সাতক্ষীরা প্রেসক্লাব এর সর্বশেষ নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, ইন্ডিপেন্ডেন্ট টিভি’র জেলা প্রতিনিধি আবুল কাশেম, প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শনের সভাপতি নওশাদ দেলওয়ার রাজু, সাধারণ সম্পাদক এএসএম মাকসুদ খান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রিপন, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন। আলোচনা শেষে অতিথিরা কেক কাটেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সাতক্ষীরা প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহিদ আব্দুর রাজ্জাক পার্ক ঘুরে প্রেসক্লাবে এসে শেষ হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন