দেবহাটায় এএসপির নেতৃত্বে করোনা প্রতিরোধে সচেতনতা ও মাক্স বিতরণ


 

কে এম রেজাউল করিম দেবহাটা: দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় করোনা প্রতিরোধে সাধারন মানুষকে সচেতন করা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল, ২১) সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদের নেতৃত্বে এই সচেতনতামূলক প্রচারনা ও সাধারন মানুষদের মধ্যে মাক্স বিতরন এবং সাথে সাথে লকডাউন কার্য্যক্রম পরিচালনা করেন। বিশ্বব্যাপী করোনা মহামারী ২য় ধাপে অধিক হারে বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ সরকারের বিধি নিষেধ ১৪ এপ্রিল থেকে অদ্যবধি লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে দেবহাটা থানা পুলিশ সদস্যরা।

এসময় সাধারণ মানুষকে করোনার ভয়াাবহতা সম্পর্কে সচেতন ও সরকারের নির্দেশনা মানাতে মাইকিং ও পথচারীদের মাস্ক পরার অনুরোধ জানান সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ। এসময় তার সাথে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, ওসি (তদন্ত) ফরিদ আহমেদ, এসআই নয়ন চৌধুরী, এসআই আবু হানিফ, এসআই হাফিজুর রহমানসহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ এসময় জানান, সম্মূখ সারির যোদ্ধা হিসেবে পুলিশ করোনা প্রতিরোধে কাজ করছে। করোনা মহামারি থেকে দেশবাসীকে নিরাপদ রাখতে সাধারন মানুষকে বিনো প্রয়োজনে বাইরে না আসতে এবং তাদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সর্বদা কাজ কাজ করছে বলে জানান জামিল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page