দেবহাটা থানার নবাগত ওসি বাবুল আক্তারের যোগদান

দ্বারা zime
০ মন্তব্য 225 দর্শন

 

দেওয়াটা থানার নবাগত অফিসার ইনচার্জ হিসেবে বাবুল আক্তার যোগদান করেছেন। বৃহস্পতিবার পূর্বাহ্ণে তিনি দেবহাটা থানার অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব ভার গ্রহণ করেন দেবহাটা থানার সদ্য সাবেক ওসি শেখ ওবায়দুল্লাহ র নিকট থেকে।এসময় নবাগত অফিসার ইনচার্জ বাবুল আক্তার কে ফুলের তোড়া দিয়ে বরণ করে দেন দেবহাটা থানার সদ্য সাবেক সফল ওসি শেখ ওবায়দুল্লাহ।

নবাগত ওসি বাবুল আক্তার ২০১০ সালে আউট সাইট ক্যাডেট হিসাবে সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এর পরে যশোরের বিভিন্ন থানায় সাব-ইন্সপেক্টর পদে তিনি সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করেন। ২০১৯ সালে বাবুল আক্তার ইন্সপেক্টর হিসাবে পদন্নোতি পান।ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে তিনি সাতক্ষীরা থানায় দায়িত্ব পালন করেন। এরপরে তিনি সাতক্ষীরার ওসি ডিবি হিসাবে, ডিএসবির পরিদর্শক হিসাবে, কলারোয়া থানার ইন্সপেক্টর তদন্ত হিসাবে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন।

ঝিনাইদহ কালিগঙ্গা উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ছেলে বাবুল আক্তার। ব্যক্তিগত জীবনের তিনি দুই কন্যা সন্তানের জনক। দেবহাটা থানা এলাকার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি অত্র এলাকার সকল জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা সহ গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেছেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন