দেবহাটা থানা পুলিশের অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 192 দর্শন

 

দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে  ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিল সহ ১ জন আসামীকে  গ্রেফতার করেছে। আটককৃত আসামীর নাম আশিক উল্লাহ @ বাপ্পি(২৮)।সে দেবহাটার ঘোনাপাড়ার হযরত আলীর পুত্র।

থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) পিপিএম এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  মোঃ আমিনুর রহমান ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল)  এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার  অফিসার ইনচার্জ  শেখ ওবায়দুল্লাহ র  নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৪/০৪/২০২৩ ইং তারিখ, এসআই(নিঃ) শেখ মো: গোলাম আজম, সংগীয় ফোর্স সহ দেবহাটা থানাধীন বসন্তপুর গ্রামস্থ বসন্তপুর বটতলা মজিদা স্টোরের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিল সহ আশিক উল্লাহ বাপ্পী কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান,আটককৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছে। তিনি আরো জানান আটককৃদ আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন