দেবহাটায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

আপনার পুলিশ আপনার পাশে,তথ্য দিন, সেবা নিন,বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি, মাদক, ইভটিজিং, সন্ত্রাস,চোরাচালান ও বাল্যবিবাহ প্রতিরোধে বিট পুলিশ আপনার পাশে”প্রতিপাদ্য নিয়ে গতকাল ১৭ জুলাই ২০২৩ খ্রিঃ তারিখে সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন নওয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিট পুলিশিং সমাবেশে দেবহাটা থানার অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ আতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), সাতক্ষীরা।


সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), সাতক্ষীরা উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব রকম অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পুলিশি সেবা আরও গতিশীল এবং কার্যকর করতে বিট পুলিশিং কার্যক্রম এক অনবদ্য অধ্যায়৷ বিট পুলিশিংয়ের মাধ্যমে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত জানা সম্ভব হয়। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হচ্ছে। তিনি মাদক ও গুজব সম্পর্কে সকলকে সর্তক থাকার জন্য বিশেষভাবে আহবান জানান।


এ সময় বিশেষ অতিথি হিসাবে  আরও উপস্থিত ছিলেন  এস.এম জামিল আহমেদ,সহকারী পুলিশ সুপার(দেবহাটা সার্কেল), মোঃ আলমগীর হোসেন, চেয়ারম্যান,নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ, দেবহাটা,সাতক্ষীরা সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগন, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, গণ্যমান্যব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন