নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল কে ঢাকা রেঞ্জ পুলিশের শুভেচ্ছা

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 77 দর্শন

 

নবনিযুক্ত আইজিপি  চৌধুরী আবদুল্লাহ  আল-মামুন বিপিএম, পিপিএম কে ঢাকা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। বৃহম্পতিবার বিকালে ঢাকা রেঞ্জ পুলিশের পক্ষ খেকে নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল  চৌধুরী আবদুল্লাহ  আল-মামুন বিপিএম, পিপিএম কে তাঁর বাসভবনে  অভিনন্দন ও শুভেচ্ছা জানান ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।

শুভেচ্ছা জ্ঞাপন কালে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গণ, রেঞ্জ অফিসের পুলিশ সুপার গণ সহ উর্ধত্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার এক প্রজ্ঞাপনে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাবের মহাপরিচালকের (ডিজি) দায়িত্বে থাকা চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) করা হয়। তিনি ড. বেনজীর আহমেদের স্থলাভিষিক্ত হবেন। ডক্টর  বেনজীর আহমেদ বিপিএম-বার  ৩০ সেপ্টেম্বর আইজিপি পদ থেকে অবসরে যাচ্ছেন।

এদিকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন এম খুরশীদ হোসেন। বর্তমানে তিনি পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। এই আদেশ ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়।

– প্রেস বিঞ্জপ্তি।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন