পুলিশ একাডেমীর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


 

বাংলাদেশ পুলিশ একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারি ২০২১ বিকালে সারদা, রাজশাহীতে একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়।

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

 

সভাপতিত্ব করেন একাডেমীর প্রিন্সিপাল খন্দকার গোলাম ফারুক।

প্রধান অতিথির বক্তৃতায় ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেন, খেলাধুলা আমাদের জীবনের অন্যতম অনুষঙ্গ। পুলিশে খেলাধুলা প্রশিক্ষণের অংশ হিসেবে চর্চা করা হয়। খেলাধুলা শরীর গঠন ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ জাতীয় পর্যায়ে ফুটবল, কাবাডি, ভলিবলসহ বিভিন্ন খেলায় অংশ নিয়ে কৃতিত্ব প্রদর্শন করছে। আমরা এসব খেলার মান আরও উন্নত করার জন্য চেষ্টা করছি।

তিনি বলেন, পুলিশকে এখন জাতীয় ক্রিকেট দলে খেলতে হবে। ক্রিকেট দলের ওই খেলোয়াড় হতে পারে পুলিশের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’।

আইজিপি পুলিশের সকল প্রশিক্ষণ প্রতিষ্ঠানে ক্রীড়াক্ষেত্রে টেলেন্ট হান্ট করার জন্য প্রশিক্ষণ প্রতিষ্ঠানের প্রধানগণের প্রতি আহবান জানান।

পরে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার ও তাঁর সহধর্মিণী বাংলাদেশ পুনাক সভানেত্রী জীশান মীর্জা গতকাল  রাজশাহীতে পৌছালে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ও রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার কে ফুলেল শুভেচ্ছা জানান।

একই সময় আরএমপি’র পুনাক সভানেত্রী ও রাজশাহী রেজ্ঞ পুনাক সভানেত্রী বাংলাদেশ পুনাক সভানেত্রী জীশান মীর্জা কে ফুলেল শুভেচ্ছা 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page