সাতক্ষীরা ডিবির নতুন ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ

দ্বারা zime
০ মন্তব্য 1309 দর্শন

 

সাতক্ষীরা ডিবির ওসি হিসাবে দায়িত্ব পেয়েছেন সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)  তারেক ফয়সাল ইবনে আজিজ।বুধবার সন্ধায় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)  তারেক ফয়সাল ইবনে আজিজ কে সাতক্ষীরা ডিবির অফিসার ইনচার্জ হিসাবে পদায়ন করা হয়।সাতক্ষীরা জেলা পুলিশের মুখপাত্র ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তারেক ফয়সাল ইবনে আজিজ এর আগে সাতক্ষীরা থানার ইটাগাছা ফাঁড়ির আইসি হিসাবে, সাতক্ষীরা সদর ফাঁড়ির আইসি হিসাবে তিনি বেশ কিছু দিন কর্মরত ছিলেন।কিন্তু কেউ কখনো তার নামে বদনাম করতে পারেন নি।তিনি সর্বশেষ  সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)পদে বেশ সুনাম ও দক্ষতার সহিত চাকুরী করে যাচ্ছেন।

তারেক ফয়সাল ইবনে আজিজ ২০১০ সালে আউট সাইট ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরে এসআই হিসাবে  যশোর কোতয়ালী থানা, কুষ্টিয়া সদর থানায় চাকুরী করেন।পরে  পদন্নোতি পেয়ে ২০১৯ সালে তিনি ইন্সপেক্টর হন।পরে তিনি সাতক্ষীরা জেলার সদর ফাড়ি. ইটাগাছা ফাঁড়ি সুনাম ও দক্ষতার সহিত চাকুরি করেন।বর্তমানে তিনি সাতক্ষীরা থানার ইন্সপেক্টর অপারেশন পদে কর্মরত আছেন।

এবিষয়ে ইন্সপেক্টর তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন আগামীকাল সদর থানা থেকে বিদায় নিয়ে সাতক্ষীরা ডিবির ওসি হিসাবে যোগদান করবো ইনশাল্লাহ। তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই গুরুত্বপূর্ণ  দায়িত্ব পাওয়াতে।

তারেক ফয়সাল ইবনে আজিজ ঝিনাইদহ শৈলোকুপার এক সম্ভান্ত মুসলিম পরিবারের  এম আজিজ সাহেবের ছেলে।ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও ২ কন্যা সন্তানের জনক।তিনি জেলার সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা কামনা করেছেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন