সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা ধনঞ্জয় সরকার আর নেই : আইজিপির শ্রদ্ধা

দ্বারা zime
০ মন্তব্য 122 দর্শন

 

শোক সংবাদ

বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা ধনঞ্জয় সরকার গতকাল (০৯ এপ্রিল ২০২৩) রাত সোয়া এগারোটায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৭৯ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আজ (১০ এপ্রিল ২০২৩) বিকেলে রাজারবাগ পুলিশ লাইনসের এসআই শিরু মিয়া মিলনায়তনে তাঁর কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। এরপর বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) সহ অন্যান্য নেতৃবৃন্দ, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম এবং বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স অ্যাসোসিয়েশন এর নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান। একটি পুলিশ দল সশস্ত্র সালাম প্রদান করে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় ধনঞ্জয় সরকার ১৯৪৪ সালে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানাধীন দল গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৩ সালে বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি অত্যন্ত দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০০১ সালে ডিআইজি হিসেবে অবসর গ্রহণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন