আইজিপির নির্দেশনা বাস্তবায়ন করতে বল্লেন চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক

দ্বারা zime
০ মন্তব্য 323 দর্শন

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) এঁর  নির্দেশনা বাস্তবায়নে মাঠে নামছেন চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  ডিআইজি  খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম।গতকাল রাত ১১.০৯ মিনিটে Chittagong Rang police ফেইজবুক আইডির মাধ্যমে চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক চট্রগ্রাম রেঞ্জ পুলিশের সকল জেলার পুলিশ সদস্যদের উদ্যেশ্যে নির্দেশনা দিয়েছেন  সড়কে চাঁদাবাজি সম্পুর্ন বন্ধ থাকবে। সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

প্রাসংঙ্গত : 

পরিবহন খাতে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বিপিএম (বার)।  

গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন নেতাদের সঙ্গে এক সভায় তিনি এ নির্দেশ দেন।

আইজিপি বেনজীর আহমেদ বলেন, পরিবহন সেক্টরে কোন ধরনের চাঁদাবাজি চলবে না। মহাসড়কে কোন অবৈধ যানবাহন চলতে পারবে না। সভায় পরিবহন সেক্টরে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে ঐক্যমত পোষণ করেন পরিবহন শ্রমিক নেতারা।

সভায় অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যে কোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা বিষয়ে আলোচনা হয়। সড়ক সেক্টরে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক শ্রমিক সকলকে একসঙ্গে কাজ করার আহবান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

সভায় সব মহানগর পুলিশ কমিশনার এবং রেঞ্জ উপমহাপরিদর্শক (ডিআইজি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন। সভায় আলোচিত বিষয়গুলো পালনের নির্দেশনা দেন আইজিপি।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সংসদ সদস্য মো. শাহজাহান খান, সহসভাপতি সাদেকুর রহমান ও সাধারণ সম্পাদক ওসমান আলী, অতিরিক্ত আইজিপি মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন