আইজিপি’র নির্দেশে লক ডাউন বাস্তবায়নে কাজ করছে সাতক্ষীরার ৮টি থানার পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 193 দর্শন

 

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সরকার ঘোষিত ১৪/০৪/২০২১ ইং তারিখ হইতে ২১/০৪/২০২১ ইং তারিখ পর্যন্ত ০৮ দিনের কঠোর লক-ডাউনের প্রথম দিন থেকে শুরু করে  চতুর্থ দিনেও মাঠে আছে সাতক্ষীরা জেলার আটটি থানার পুলিশ।

সুত্র জানায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম -বার এঁর ভার্চুয়াল নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর তত্বাবধানে সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সজিব খানের নেতৃত্বে এক যোগে লক ডাউন বাস্তবায়নে কাজ করছে জেলার ৮টি থানার পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খানের নেতৃত্বে হেড কোয়ার্টার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ ইকবাল হাসান,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃশামসুল হক ও বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম ও ট্রাফিক ইন্সপেক্টর হাসান মল্লিক কে  লক ডাউনের প্রথম দিনে পুরো শহর ব্যাপী বিশেষ মোহড়া দিতে দেখা যায়।

লক ডাউন বাস্তবায়নে  সাতক্ষীরা ও কলারোয়া থানার নেতৃত্ব দিচ্ছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃশামসুল হক। সাতক্ষীরা থানার ওসি বুরহান উদ্দিন ও কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির তাদের ফোর্স নিয়ে প্রতিদিন লক ডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছেন।

অপরদিকে তালা থানা ও পাটকেলঘাটা থানার নেতৃত্ব দিচ্ছেন তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির। এই দুই থানার ওসি গণ নিজ নিজ এলাকা সহ জেলার সীমান্তে চেক পোস্ট বসিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন।

আবার বসে নেই কালিগজ্ঞ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এএনএম মোহাইমিনুল রশিদ।দেবহাটা -কালিগজ্ঞ -শ্যামনগর ও আশাশুনি থানার নেতৃত্ব দিচ্ছেন তিনি। কখনো মাস্ক বিতরণ, কখনোও মাইক ও লাঠি নিয়ে মানুষ কে ঘরে ফেরানোর কাজ, আবার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাবাভিক রাখতে নিয়মিত কাজ করছেন এ চারটি থানার অফিসার ইনচার্জ গণ।

পাসাপাসি জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইয়াছিন আলাম চৌধুরীর নেতৃত্বাধীন ডিবির টিম মাইক্রোবাস যোগে জেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত লক ডাউন বাস্তবায়নে কাজ করছে।

এছাড়া জেলা ট্রাফিক বিভাগ ও নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছে লক ডাউন বাস্তবায়নে। ট্রাফিক ইন্সপেক্টর হাসান মল্লিকের নেতৃত্বে সার্জেন্ট মুকুল, সার্জেন্ট অনিমেষ,সার্জেন্ট মামুন, সার্জেন্ট শুভ্র ও সঙ্গীয় টিএসআই গণ শহরের বাঁকাল বাইপাস মোড়,লাবসা পলিটেকনিক মোড় ও বিনেরপোতায় নিরবিচ্ছিন্ন ভাবে লক ডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

সর্বোপরি লক ডাউন বাস্তবায়নে ও করোনা ঠেকাতে/মানুষ কে ঘরে ফেরাতে  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর বলিষ্ঠ নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা সহ ৮টি থানার অফিসার ইনচার্জ গণ এক যোগে কাজ করে যাচ্ছেন।

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন