আইজিপি’র নির্দেশে ১২০ টাকায় পুলিশে চাকুরী দিলেন সাতক্ষীরার এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 326 দর্শন

 

মীর আবু বকর :  সাতক্ষীরায় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতা সম্পন্নদের পুলিশ কনস্টেবল হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। সরকারের নির্ধারিত ১২০ টাকা ছাড়া অতি: কোন অর্থ গ্রহন করা হয়নি। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম-বার এঁর নির্দেশনায় সারা দেশে কোন অর্থনৈতিক লেনদেন ছাড়া পুলিশ সদস্য নিয়োগ পাচ্ছেন।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। গতকাল বিকালে পুলিশ লাইনস্ ডিলসেটে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষা ২০২২ চুড়ান্ত ফলাফল ঘোষনা অনুষ্ঠান এসব কথা বলেন।

তিনি আরো বলেন পুলিশের চাকুরী আর আগের মত নয় এখন সর্বক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হচ্ছে। কেউ অর্থ লেনদেন করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এবার ১ হাজার ৭০ জন নিয়োগ পরীক্ষার আবেদন করেন। এর মধ্যে বিভিন্ন ধাপে অতিক্রম করেন ৪৩৬ জন। পরীক্ষায় অংশগ্রহন করেন ১৭৯জন এবং চুড়ান্ত ফলাফল প্রাপ্ত হচ্ছে ৫৫ জন। তবে বেশ কয়েক জনকে অপেক্ষামান রাখা হয়েছে। নিয়োগ প্রাপ্ত হলেন মেধার ভিত্তিতে ২৯ জন, পৌষ্য কোটায় ৪ জন, বীর মুক্তিযোদ্ধা কোটায় ১৪ জন, চুড়ান্ত ফলাফল প্রাপ্তদের আগামী রবিবার মেডিকেল অনুষ্ঠিত হবে। উলে­খ্য আশাশুনি উপজেলা বড়দল ইউনিয়নের ফকরাবাদ গ্রামের আছাদুল ইসলামের জমজ কন্যা ফারজানা ও ফারহানা নিয়োগ পাচ্ছেন।

ফলাফল ঘোষনার সময়  অতি: পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)  সাতক্ষীরা সজীব খান, অতি: পুলিশ সুপার খুলনা মোস্তাফিজুর রহমান,সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস, অতি: পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক রেজাউল ইসলাম, সদর থানার ওসি মোহাম্মদ গোলাম কবির ও জেলা ডিবির ওসি বাবুক আক্তার উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন