আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 277 দর্শন

 

গত  ০২ জানুয়ারি বিকেলে ঐতিহ্যবাহী পল্টন কাবাডি মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বালক বিভাগে মৌলভীবাজার কাবাডি দল চট্টগ্রাম কাবাডি দলকে হারিয়ে ও বালিকা বিভাগে ঝিনাইদহ বালিকা কাবাডি দল।

নড়াইল বালিকা কাবাডি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী  মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‍্যাবের মহাপরিচালক জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন,বিপিএম পিপিএম, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এর সাধারণ সম্পাদক ও আইজিপি কাপ কাবাডি এর সম্মানিত চেয়ারম্যান ঢাকা রেঞ্জ ডিআইজি  হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম বার, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহঃ সাধারণ সম্পাদক ও আইজিপি কাপ কাবাডি এর সদস্য সচিব জনাব নেওয়াজ সোহাগ সহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।অনুষ্ঠান শেষে বিজয়ীদেরকে দুই লক্ষ টাকার পুরস্কার ও ট্রফি প্রদান করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন