আইন-শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায়,তালার ওসি পেলেন চৌকশ পুলিশ অফিসার সন্মাননা

দ্বারা zime
০ মন্তব্য 296 দর্শন

নিজস্ব প্রতিবেদকঃ
সাতক্ষীরা জেলা পুলিশের কৌশলগত পরিকল্পনা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জেলা পুলিশের আয়োজনে গুণি পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
মঙ্গলবার বেলা ১২টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয় সন্মেলন কক্ষে পুলিশের কৌশলগত পরিকল্পনা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভায় গুণি পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা প্রদান করা হয়।
পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান পুলিশ সুপার হিসেবে সাতক্ষীরায় যোগদানের পর থেকে অদ্যবদি সকল থানার পুলিশ কর্মকর্তাদের কর্মদক্ষতার গুন বিশ্লেষণ করে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে গুণি পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়া হয়।
জেলার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে বিশেষ অবদানের জন্য সাতক্ষীরা জেলা পুলিশের শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা হিসেবে গৌরব অর্জন করেছেন তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান।
জেলা পুলিশের কৌশলগত পরিকল্পনা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা এবং গুণি পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান’র হাতে সম্মাননা ক্রেস্ট এবং সনদ বিতরণ করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদন্নতি প্রাপ্ত এসপি) কেএম আরিফুল হক, সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আতিকুল হক।
এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ মোঃ মিজানুর রহমান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহমেদ হাসমী প্রমুখ।
প্রসংঙ্গতঃ একই অনুষ্ঠানে তালা উপজেলার ন্যায় সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ জনাব মারুফ আহম্মেদ ও আইন-শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় চৌকশ পুলিশ অফিসারের পুরুস্কার পান।
সুত্রঃসাতক্ষীরা টাইম্স ডটকম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন