আমপানের তান্ডবে রাস্তায় পড়া গাছ অপসারণ করলো সাতক্ষীরা সদর সার্কেলের এডিশনাল এসপি মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 163 দর্শন

 

দেশের করোনা পরিস্থিতি ঠেকাতে গিয়ে ইতিমধ্যে  ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে নিজেদের জীবন উৎসর্গ করেছেন। করোনা যেতে না যেতে এসে হাজির ঘূর্ণিঝড় আমপান।আর আমপানের তান্ডব ঠেকাতে সাতক্ষীরা জেলা পুলিশ জেলার আটটি থানার উপকুলে  অবস্থিত মানুষদের  আশ্রয় কেন্দ্র নিয়ে যাওয়ার কাজ করছেন গতকাল সকাল থেকেই গভীর রাত পর্যন্ত।

এর ই ধারাবাহিকতায়  গতকাল ২০ মে ২০২০ খ্রিস্টাব্দ তারিখ সন্ধ্যা হতে পরবর্তী দিবাগত মধ্যরাত পর্যন্ত ঘূর্ণিঝড় আমফান এর তান্ডব চলাকালে সাতক্ষীরা সদরের বিভিন্ন স্থানে গাছপালা এবং গাছের ডাল রাস্তার উপর ভেঙে পড়লে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

এতে আহত ব্যক্তি উদ্ধারে এবং ত্রাণ ও অন্যান্য সহায়তা প্রদান বাধাগ্রস্ত হতে পারে আশঙ্কা করে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর নির্দেশে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন এর নেতৃত্বে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান,ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ,ইন্সপেক্টর অপারেশন বিপ্লব কান্তি মন্ডল,সেকেন্ড অফিসার প্রদীপ কুমার সানা, এসআই হাবিব  সহ অন্যান্য পুলিশ সদস্য বৃন্দ স্থানীয় জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় অতি দ্রুত ভেঙে পড়া এসমস্ত গাছ কর্তন পূর্বক অপসারণ করে এবং সকল প্রতিবন্ধকতা দূর করে।

এ সময় ঘূর্ণিঝড় আমফান এর কারণে থানা এলাকায় কি পরিমাণ ক্ষয়ক্ষতি এবং হতাহতের ঘটনা ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নেয়া হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন