করোনায় জীবন উৎসর্গকারী তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 467 দর্শন

 

করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে প্রাণ হারানো তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ। তাদের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ।
ওই তিন সাংবাদিক হলেন- দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবীর খোকন, একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান।

বুধবার দুপুরে আইজিপি ড. বেনজীর আহমেদ এঁর পক্ষ থেকে মৃত সাংবাদিকদের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) এস এম রুহুল আমিন।

এ সময় সাংবাদিক আসলামের স্ত্রী ছাড়াও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এবং পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা, সিনিয়র তথ্য অফিসার এ কে এম কামরুল আহসান ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আসলাম রহমানের দুই লাখ টাকার চেক গ্রহণ করেন তার স্ত্রী। আর হুমায়ুন কবীর খোকন এবং মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের চেক গ্রহণ করেন ক্র্যাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন