শিবপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে আসাদুজ্জামান বাবুর খাদ্য সামগ্রী বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 161 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈলসহ প্রয়োজনীয় খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু। মঙ্গলবার বিকালে ইউনিয়নের প্রায় শতাধিক পরিবারের মাঝে এসকল সামগ্রী বিতরণ করেন তিনি।

আসাদুজ্জামান বাবুর দেশ-বিদেশের অবস্থানকারী আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের আর্থিক সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ। কিন্তু এ সংকটে কর্মহীন হয়ে পড়া মধ্যম শ্রেণির মানুষ বিপাকে পড়েছেন। তাদের সহযোগিতা করার জন্য দেশ-বিদেশে অনুষ্ঠানে তিনি বলেন, সারা বিশ্ব এখন মহাকান্তিকাল অতিবাহিত করছে। বাংলাদেশের অনেকেই আক্রান্ত হয়েছে। পরিস্থিতি

 

মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে। এই মুহূর্তে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রাণঘাতী করোনার সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করা।

অবস্থানরত বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের অর্থায়নে এ উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) পৌছে দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ-সম্পাদক ওবায়দুল রহমান মানি, বাবু অরেবিন্দু মন্ডল, শফিকুল ইসলাম প্রমুখ ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন