আমফান ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত করিমনের পরিবারের প্রতি সমবেদনা জানাতে সদর সার্কেল মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 154 দর্শন

 

আমফান ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত করিমনের পরিবারের প্রতি সমবেদনা জানাতে গেলেন সাতক্ষীরা  সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন।

গতকাল ২০ মে ২০২০ খ্রিস্টাব্দ  তারিখ সন্ধ্যা অনুমান ৭.৩০ ঘটিকায় ঘূর্ণিঝড় আমফান এর তান্ডব চলাকালে দক্ষিণ কামালনগর নিবাসী করিমন (৪১), স্বামী- মুসলিম সানা, বাসার পাশে আম কুড়াতে গেলে একটি খেজুর গাছ ঝড়ে ভেঙে পড়লে করিমন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

কিছুক্ষণ পর তার পরিবার এবং পাড়া-প্রতিবেশীরা তাকে বাসায় না পেয়ে খুঁজতে এসে তাকে মৃত অবস্থায় পান। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জনাব মির্জা সালাহ্উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মৃতের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। অন্যান্য আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।এসময় সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান, ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ, ইন্সপেক্টর তদন্ত বিপ্লব কান্তি মন্ডল, এসআই হাবিব উপস্থিত ছিলেন। এদিকে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সরকারের পক্ষ থেকে তার দাফনকাজ সম্পপন্ন করার জন্য নিহতের পরিবার কে ২০ হাজার টাকা অনুদানদিয়েছেন বলে জানিয়েছেন সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন