ঈদের ২য় দিনে সাতক্ষীরা বাইপাস সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্র সহ নিহত-০৩

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

আরিফুল ইসলাম আশা:   ঈদের দ্বিতীয় দিনে সাতক্ষীরার বাইপাস সড়কে বেপরোয়া মোটরসাইকেল সাথে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্র সহ ৩ জন নিহত হয়েছে। এছাড়া আরও ২ জন গুরুতর আহত হয়েছে।


নিহতরা হলেন – কলারোয়া উপজেলার নারায়নপুর এলাকার বাসিন্দা আব্দুল বারী(৫০), তার পুত্র মোঃ রেজওয়ান (২৮) ও সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ফারুক হোসেনের ছেলে মাহমুদুর রহমান।

ঈদের দ্বিতীয় দিন রোববার(২৩ এপ্রিল) রাত ৮টায় সাতক্ষীরা কামালনগর বাইপাস সড়কের কফি এন্ড মোর রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলে সাতক্ষীরা থেকে ঈদের দাওয়াত খেয়ে কলারোয়ায় বাড়ি ফেরার সময় বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌছালে মোঃ রেজওয়ানের মোটরসাইকেলের সাথে দ্রতগামী অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ জন গুরুতরআহত হন। আহতদের উদ্ধার করে শহরের বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল বারী মারা যান। এর কিছুক্ষণ পর সিবি হাসপাতালে চিকিৎসাধীন তার ছেলে মোঃ রেজওয়ান মারা যান। এছাড়া খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার সময় পথিমধ্যে মাহমুদুর রহমান নামে আরও একজন মারা গেছে।
ঘটনাস্থল পরিদর্শন করে সদর থানার এসআই তপন কুমার বলেন, গুরুতর আহত রইচপুর এলাকার রায়হান ও হাকিম সিবি হাসপাতালে ভর্তি রয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার সকালে  হাজারো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন কলারোয়া উপজেলার নারায়ণপুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল বারী, তাঁর ছেলে রেজওয়ান।তাদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম বইছে। সকলের একটাই প্রশ্ন আর কত জীবন হারালে বাইপাস রোডে দূর্ঘটনা বন্ধ হবে? সুশীল সমাজের নেতৃবৃন্দের দাবী বাইপাস রোডের গুরুত্বপূর্ণ মোড় গুলোতে স্প্রিডবেকার বসালে এবং স্থায়ী ট্রাফিক পুলিশের চোকপোষ্ট বসালে বাইপাসের সড়ক দূর্ঘটনা কমতে পারে। এব্যাপারে জেলা প্রশাসক ও সাতক্ষীরার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের পরিবারবর্গ।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন