বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো ডিএমপির ঈদ পুনর্মিলনী

দ্বারা zime
০ মন্তব্য 898 দর্শন

 

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঈদ পুনর্মিলনী।

রবিবার (২৩ এপ্রিল ২০২৩ খ্রি.) সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ঈদ পরবর্তী এ মিলনমেলার আয়োজন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এমপি; স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ; ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার); পিপিএম; ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম ও তাঁদের সহধর্মিনীগণ।

ঈদ পুনর্মিলনীর আনন্দ উৎসবে অংশগ্রহণ করায় সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, আমরা ডিএমপি পুলিশ দুই কোটি নগরবাসীর নিরাপত্তা এবং আইন শৃঙ্খলা রক্ষায় সর্বদা ব্যস্ত থাকি। শারীরিক ও মানসিক দুই ভাবেই পরিশ্রান্ত থাকি। ঈদের ছুটিতে ঘরমুখো মানুষের নিরাপত্তা, যাতায়াতের ব্যবস্থা করা এবং ফাঁকা মহানগরীর নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ডিএমপি পুলিশ এখনো কাজ করে যাচ্ছে। তারা অনেকেই ছুটিতে যেতে পারেনি। তাই আমরা আজকের দিনে ডিএমপি পুলিশ সদস্যদের নিয়ে একত্রে মিলিত হয়ে নৈশ ভোজের আয়োজন করেছি।

অনুষ্ঠানের শুরুতে ডিএমপির থিম সং প্রচার করা হয়। আমন্ত্রিত অতিথি বিশিষ্ট আধুনিক গানের শিল্পী হৈমন্তী রক্ষিত ও বিশিষ্ট গজল শিল্পী মঞ্জুরুল ইসলাম খান সংগীত পরিবেশন করেন।

এই ঈদ মিলনমেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধতন পুলিশ কর্মকর্তাগণ ও তাঁদের সহধর্মিনীগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন