ঈদে বেপরোয়া মোটরসাইকেল চালানো যাবেনা,কিশোর দের হুশিয়ারী দিলেন ওসি দেলোয়ার

দ্বারা zime
০ মন্তব্য 513 দর্শন

 

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন বলেছেন, পবিত্র ঈদুল ফিতর এর দিনে বেপরোয়া মোটরসাইকেল চালানো থেকে বিরত থাকুন এবং ঈদের আনন্দ যাহাতে কোনো পরিবারে নিরানন্দে পরিনত না হয় সেজন্য আপনার ছেলে কে সতেচন করুন।

বৃহস্পতিবার অথাৎ ঈদের আগের দিন  রাত সাড়ে তিনটার দিকে শহরের সঙ্গীতা মোড়ে নয় যুবক কে জিজ্ঞাসাবাদ ও তিনটি মটর সাইকেল জব্দ করে অবিভাবকের সর্তক করে এসব কথা বলেছেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন।

ওসি এ প্রতিবেদক কে জানান,তিনি ঈদের আগের রাতে টহলরত অবস্থায় রাত সাড়ে তিনটায় শহরের সঙ্গীতা মোড়ে নয় যুবককে জিজ্ঞাসাবাদ করেন।তারা কোথায় যাচ্ছে? কেনো যাচ্ছে? এতরাতে কোনো বাইরে তারা? এসব প্রশ্নের কোন সদুত্তর দিতে পারেনি তারা । ওসি আরো জানান, তিনটি মোটর সাইকেলে তিনজন করে বেপরোয়া চলাফেরা করছিলো তারা। এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেল তিনটির কাগজপত্র দেখাতে পারে নাই। সেজন্য মোটরসাইকেলগুলি আটক করা হয়েছে।তবে ৯ যুবক কে মৌখিক মুচলেকা দিয়ে রাস্তা থেকে ছেড়ে দেওয়া হয়।তবে জব্দকৃত মটর সাইকেল গুলোর মটরযান আইনে মামলা দেওয়া হবে জানান এই পুলিশ কর্মকর্তা।

মূলত পবিত্র ঈদুল ফিতরে রাস্তায় তরুণদের অসুস্থ বাইক রেস ও ঈদের দিন সড়ক দুর্ঘটনা রোধকল্পেই এধরনের মহতি উদ্যোগ হাতে নিয়েছেন সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হোসেন ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন