উত্তরণ ফাউন্ডেশন ও চৌধুরী ক্যাম টেক্সটাইল এর যৌথ উদ্যোগে শরীয়তপুর জেলায় ৮৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ”

দ্বারা zime
০ মন্তব্য 379 দর্শন

 

“উত্তরণ ফাউন্ডেশন ও চৌধুরী ক্যাম টেক্সটাইল এর যৌথ উদ্যোগে শরীয়তপুর জেলায় ৮৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ”

খ্যাতিমান পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমান প্রতিষ্ঠিত ‘উত্তরণ ফাউন্ডেশন’ করোনা দূর্যোগের শুরু থেকেই সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অতি আপনজন হিসেবে পাশে দাড়িয়েছে, এই সময়ে উত্তরণ ফাউন্ডেশনের সাথে সংহতি প্রকাশ করেছে দেশের অনেক বড় বড় প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গ।

এরই ধারাবাহিকতায় ‘চৌধুরী ক্যাম টেক্সটাইল লি.’ মহামারি করোনা যুদ্ধে অসহায় ও দরিদ্র পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ‘উত্তরণ ফাউন্ডেশন’ এর সাথে মানবিক কাজে শামিল হয়েছে। উত্তরণ ফাউন্ডেশনের শুভাকাংখী ও স্বেচ্ছাসেবকগণ করোনা যুদ্ধের আলোচিত হিরো তথা বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যদের সার্বিক সহযোগিতায় জীবনের ঝুঁকি নিয়ে দেশের প্রত্যন্ত এলাকায় বসবাসরত বিভিন্ন পরিবারের মাঝে পৌছে দিচ্ছেন এ সকল খাদ্যসামগ্রী।

অদ্য ১৪ মে ২০২০, করোনা দূর্যোগ মোকাবিলায় ‘উত্তরণ ফাউন্ডেশন’ ও ‘চৌধুরী ক্যাম টেক্সটাইল’ এর যৌথ উদ্যোগে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় বসবাসরত ৮৫০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আলমগীর হুসাইন, ভেদরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: আমিনুর রহমান এবং গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সাহেব আলীসহ প্রমূখ ব্যক্তিবর্গ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানটি আয়োজনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা প্রদানকারী ‘চৌধুরী ক্যাম টেক্সটাইল লি.’ এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

জয় হোক মানবতার!





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন